বুড়িচংয়ের কালিকাপুরে বিশাল মাহফিল থেকে,মুফতি গিয়াস উদ্দিন আত্ব-তাহেরী –

ফিলিস্তিনী ভূখণ্ড ও মুসলমানদের রক্ষায় মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি ।।

২৮ অক্টোবর, শনিবার বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলার কালিকাপুর হাফেজিয়া মাদ্রাসা ও কালিকাপুর যুব সমাজের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী সা: ও কবরবাসীদের স্মরণে ১৮তম বিশাল ওয়াজ মাহফিল কালিকাপুর মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আল্লামা পীর মুফতি গিয়াস উদ্দিন আত্ব-তাহেরী বলেন, ঈমানী বলে বলিয়ান ফিলিস্তিনি মুসলমানরা ইসলাম ও মুসলিম জাতির ঐতিহাসিক মর্যাদা রক্ষায় জীবন বাজি রেখে ইহুদি রাষ্ট্র ইসরাইলের বিরুদ্ধে লড়ে যাচ্ছে। অসংখ্য নবী – রাসুলের স্মৃতি ধন্য পবিত্র ভূমি ফিলিস্তিন এবং মসজিদুল আকসা রক্ষা করা শুধু ফিলিস্তিনী মুসলমানদের দায়িত্ব না। মুসলিম বিশ্বের সকল মুসলমানের উচিত কালবিলম্ব না করে ঐক্যবদ্ধ হওয়া । ইসলাম ও মুসলিম জাতির ঐতিহাসিক স্থান সমূহ রক্ষা করা  এবং তাদের জন্য দোয়া কামনা করার জন্য সকলের প্রতি আহবান জানান।

২ নং বাকশীমূল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ জামসেদুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে বক্তব্য রাখেন, বিশিষ্ট নাত খাঁ শায়ের মুহাম্মদ আহসান হাবীব কাদরী-চট্টগ্রাম, হাফেজ মাওলানা মোঃ তোফাজ্জল হোসেন তারেক,হযরত মাওলানা গোলাম মোস্তফা, হাফেজ মাওলানা মোঃ নাজমুল হোসেন আনসারী।

মোঃ আব্দুল মালেক দারোগা ও মাওঃ মোঃ আতাউর রহমান এর উপস্থাপনায় অনুষ্ঠিত মাহফিলে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মজলিশে শূরা সদস্য সাংবাদিক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির, মাওঃ মোঃ তাজুল ইসলাম ভূঁইয়া, মাওঃ কাজী মোঃ নজরুল ইসলাম, মোঃ মোরশেদুর রহমান,মাওঃ মোঃ গোলাম কিবরিয়া, মোঃ বাবুল হোসেন, মোঃ মনির হোসেনসহ বিভিন্ন দরবার শরীফের মুরিদ,আলএম- ওলামা, আহলে সুন্নাত ওয়াল জামাত, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ও ছাত্রসেনার স্থানীয় পর্যায়ে নেতৃবৃন্দ।