বাড়িজাতীয়সাম্প্রদায়িকতা ও গুজব প্রতিরোধের লক্ষ্যে রামগড়ে মহিলা সমাবেশ

সাম্প্রদায়িকতা ও গুজব প্রতিরোধের লক্ষ্যে রামগড়ে মহিলা সমাবেশ

মোঃমাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ

গণযোগাযোগ অধিদপ্তর তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এবং তথ‍্য অফিসের আয়োজনে খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড়ে সাম্প্রদায়িকতা ও গুজব প্রতিরোধের লক্ষ্যে সচেতনতামূলক এক মহিলা সমাবেশ উপজেলা টাউন হলে অনুষ্ঠিত হয়।

১৯শে জুন রবিবার সকাল ১১ঘটিকায় রামগড় উপজেলা সহকারী তথ্য অফিসার বেলায়েত হোসেন এর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠান রামগড় উপজেলা টাউন হল প্রাঙ্গণে শুরু হয়। রামগড় উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন আরাফাত এর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার প্রমুখ।

 

 

সভায় বক্তারা সাম্প্রদায়িক গুজব প্রতিরোধে, সচেতনতামূলক ও নারী ভাষাসৈনিক বেগম সুফিয়া কামাল,সনজীদা খাতূন ড.হালিমা খাতূন,মমতাজ বেগম সহ অনেক নারী ভাষাসৈনিকদের জীবনী সম্পর্কে আলোচনা করেন। সভায় বক্তারা সাম্প্রদায়িকতা,প্রতিহিংসা ও অপরাজনীতি,অপপ্রচার (গুজব)সহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড থেকে সকলকে বিরত থাকার আহবান জানান।

 

 

সভায় আরো উপস্থিত ছিলেন রামগড় উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের পদস্থ কর্মকর্তা,শিক্ষক শিক্ষার্থী, সাংবাদিক,সমাজের সচেতন নারী উদ‍্যাক্তা ও রামগড় উপজেলার নারী সংগঠনগুলার নেতৃবৃন্দ।

ইউটিউবে আমরা...

 
এএনবি২৪ ডট নেটhttps://anb24.net
প্রকাশক ,মোহাম্মদ মাহামুদুল হাসান।,
আরও পড়ুন

ফেসবুকে আমরা

সর্বশেষ