বাড়িজাতীয়দিনাজপুরের-বিরামপুরে জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মী আটক

দিনাজপুরের-বিরামপুরে জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মী আটক

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে গোপন বৈঠক ও মিছিল করার সময় জামায়াত শিবিরের ৬ নেতাকর্মীকে আটক করেছে থানা পুলিশ।

এ ঘটনায় এলাকাতে নাশকতা ও অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অভিযোগে পুলিশ জামায়াত শিবিরের ১৬ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা করেছে।

মামলা সূত্রে প্রকাশ, বৃহস্পতিবার
(১৯ মে) সকালে জামায়াতে ইসলামের দিনাজপুর জেলা আমির আনোয়ারুল ইসলামের আহব্বানে কলেজ বাজার (বটতলী) এলাকায় মিছিল ও গোপন বৈঠক করার সময় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে জামায়াত শিবিরের ৬ নেতাকর্মীকে আটক করে পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো অজ্ঞানামা আসামীরা পালিয়ে যায়।

আটককৃতরা হলেন, পার্শ্ববর্তী হাকিমপুর উপজেলার পোকতারা গ্রামের মৃত: দছির উদ্দিনের ছেলে আমিনুল ইসলাম (৪২) (সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হাকিমপুর), নয়াপাড়া গ্রামের মৃত: আব্দুল হালিমের ছেলে আব্দুল রাফি (২০), বাগিছা গ্রামের মৃত: ইছাহাক আলীর ছেলে আজহার আলী মন্ডল (৬৫), খাট্রা উসনা গ্রামের মৃত: হেজাব উদ্দিনের ছেলে আলতাফ হোসেন (৫০), নবাবগঞ্জ উপজেলার ছোট মহেশপুর গ্রামের হারুনুর রশিদের ছেলে নাজিম উদ্দিন (২০), তর্পনঘাট গ্রামের মৃত: নুরল আমিনের ছেলে রেজাউল ইসলাম (৩৫)। এ ঘটনায় পুলিশ ১৬ জনের নাম উল্লেখ করে বিরামপুর থানায় মামলা করেছে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার সকালে বিরামপুর কলেজ বাজার বটতলীতে জামায়াত শিবির মিছিল ও গোপন বৈঠকের করার সময় জামায়াত শিবিরের ৬ নেতাকর্মীকে গ্রেফতারসহ ২০টি বাঁশের লাঠি, ২ টি মোটরসাইকেল ও ৪টি জিহাদী বই উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃত আসামীদের দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী এজাহার নামীয় পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

ইউটিউবে আমরা...

 
এএনবি২৪ ডট নেটhttps://anb24.net
প্রকাশক ,মোহাম্মদ মাহামুদুল হাসান।,
আরও পড়ুন

ফেসবুকে আমরা

সর্বশেষ