বাড়িরাজনীতিচৌদ্দগ্রাম পৌরসভার ৭নং ওয়ার্ড আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত

চৌদ্দগ্রাম পৌরসভার ৭নং ওয়ার্ড আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভার ৭নং ওয়ার্ড আ’লীগ ও অঙ্গ সংগঠনের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ মে) সকালে পৌরসভাধিন জয়ন্তীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু।

বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা কৃষক লীগের সহ-সভাপতি মমিনুর রহমান ফটিক, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আকতার হোসেন পাটোয়ারী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হালিম চৌধুরী নিজাম, সহ-দপ্তর সম্পাদক আলমগীর হোসেন বিপ্লব, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক আব্দুল হক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুল হক মোল্লা বাবলু, পৌর যুবলীগের সভাপতি ও প্যানেল মেয়র সাইফুল ইসলাম পাটোয়ারী, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খাঁন শামীম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও কাউন্সিলর বদিউল আলম পাটোয়ারী।

ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে ও পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক জিএম জামাল হোসেনের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী শহীদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার কামাল উদ্দিন, কাউন্সিলর সাইফুল ইসলাম শাহীন, পৌর কৃষক লীগের সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, মহিলা আ’লীগ নেত্রী রহিমা আকতার শিল্পী, পৌর যুবলীগ নেতা আকতার হোসেন মোল্লা রতন প্রমুখ।

সম্মেলন শেষে আব্দুল মতিনকে সভাপতি ও আব্দুল কাদেরকে সাধারণ সম্পাদক করে ৭নং ওয়ার্ড আ’লীগের, আমেনা বেগমকে সভাপতি ও মরিয়ম বেগম পাখিকে সাধারণ সম্পাদক করে মহিলা আ’লীগের, রুজিনা বেগমকে সভাপতি ও নাজমা বেগমকে সাধারণ সম্পাদক করে যুব মহিলা লীগের, রুহুল আমিনকে সভাপতি ও সাদ্দাম হোসেনকে সাধারণ সম্পাদক করে স্বেচ্ছাসেবক লীগের, আব্দুল কাদেরকে সভাপতি ও খলিলুর রহমানকে সাধারণ সম্পাদক করে কৃষক লীগের, এ কে এম শহীদ উল্লাহকে সভাপতি ও মো: সোহেলকে সাধারণ সম্পাদক করে শ্রমিক লীগের, হৃদয়কে সভাপতি ও সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে যুবলীগের, নুরুন্নবী সজীবকে সভাপতি ও মো: সুমনকে সাধারণ সম্পাদক করে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু।

ইউটিউবে আমরা...

 
এএনবি২৪ ডট নেটhttps://anb24.net
প্রকাশক ,মোহাম্মদ মাহামুদুল হাসান।,
আরও পড়ুন

ফেসবুকে আমরা

সর্বশেষ