বাড়িরাজনীতিবিএনপিরউপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রাজুর প্রতি অনাস্থা জ্ঞাপন

উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রাজুর প্রতি অনাস্থা জ্ঞাপন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: চৌদ্দগ্রামে দলীয় অন্তকোন্দল সৃষ্টির অভিযোগ এনে উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহ আলম রাজুর প্রতি অনাস্থা জ্ঞাপন করেছে উপজেলার বিভিন্ন ইউনিয়ন বিএনপি’র সভাপতি-সাধারণ সম্পাদকগণ।

গত শনিবার (৯ এপ্রিল) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তির সাথে বিভিন্ন ইউনিয়ন বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদকগণ কর্তৃক স্বাক্ষরিত একটি প্রতিবাদলিপি যুক্ত করা হয়। যার অনুলিপি বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশররফ হোসেন, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া এবং চৌদ্দগ্রাম উপজেলা বিএনপি’র সভাপতি কামরুল হুদার নিকট প্রেরণের বিষয়টিও নিশ্চিত করা হয়েছে।

অনাস্থা পত্রে তারা উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহ আলম রাজুর প্রতি অভিযোগ তুলে বলেন, উপজেলা বিএনপি’র সম্মেলনের পরে সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহ আলম রাজু ইউনিয়ন পর্যায়ে বিভাজন সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন অপচেষ্টায় লিপ্ত রয়েছেন। তিনি দলের বিরুদ্ধে কিছু লোককে উসকিয়ে উপদলীয় কোন্দল সৃষ্টির মাধ্যমে দলীয় কাজে বাধা সৃষ্টি করছেন। তাকে সাবেক শিবির নেতা উল্লেখ করে অনাস্থা পত্রে অভিযোগ করে আরও বলা হয়, তিনি দলের লোকদেরকে বা নেতৃবৃন্দকে না জানিয়ে তার পছন্দের লোকজনকে দিয়ে দলীয় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছেন। অথচ যাদেরকে দিয়ে তিনি এসব কর্মসূচি বাস্তবায়ন করছেন তাদের অনেকেই প্রকাশ্যে জামায়াতের রাজনীতির সাথে জড়িত। মূলতঃ তিনি জামায়াতের এজেন্ডা বাস্তবায়ন করছেন বলেই অভিযোগে উল্লেখ করেন তারা। তার মূল লক্ষ্যই হলো বিএনপিকে দূর্বল করে জামায়াতের রাজনীতি প্রতিষ্ঠা করা। তিনি কূটকৌশল ও চাটুকারিতার মাধ্যমে উপজেলা বিএনপি’র সভাপতির কাছ থেকে দলীয় ত্যাগী নেতাদের দূরে সরিয়ে রেখেছেন। বিগত ৫ বছর উপজেলার ১৩টি ইউনিয়নের ২৬ জন সভাপতি ও সাধারণ সম্পাদককে নিয়ে তিনি একবারের জন্যও কোথাও বসেননি। এ সময় তারা তার এহেন কর্মকান্ড ঘৃণাভরে প্রত্যাখ্যান করে তার প্রতি অনাস্থা জ্ঞাপন করেন।

এ বিষয়ে চৌদ্দগ্রাম উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহ আলম রাজু বলেন, ‘অনাস্থা প্রস্তাব সম্পর্কে আমি কিছুই জানি না। যারা এসব করছে তারা দলের বাইরের লোক’।

ইউটিউবে আমরা...

 
এএনবি২৪ ডট নেটhttps://anb24.net
প্রকাশক ,মোহাম্মদ মাহামুদুল হাসান।,
আরও পড়ুন

ফেসবুকে আমরা

সর্বশেষ