শুক্রবার, ২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২২

শুক্রবার, ২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২২

বাড়িজাতীয়পাবজি খেলতে না পেরে ১২ ববছরের কিশোরের আত্মহত্যা

পাবজি খেলতে না পেরে ১২ ববছরের কিশোরের আত্মহত্যা

কুমিল্লা নগরীর মদিনা মসজিদ সংলগ্ন ঠাকুর পাড়ায় মায়ের সাথে অভিমানে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে শুভ মজুমদার (১১) নামের শিশু শিক্ষার্থী। সে কুমিল্লা নগরীর ফজিলাতুন্নেচ্ছা মর্ডাণ হাই স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র। শুভ মজুমদার লাকসাম উপজেলার কৈতরা গ্রামের মলয় মজুমদারের একমাত্র ছেলে। শনিবার (৪ নভেম্বর) দুপুর ১টায় প্রভালয়ের ভাড়া বাসায় থেকে লাশ উদ্ধার করেছে কুমিল্লার কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির এস আই মিঠুন। বর্তমানে তারা কুমিল্লা নগরীর মদিনা মসজিদ সংলগ্ন প্রভালয় হাউজের নিচতলায় ভাড়া বাসায় থাকেন। শুভ’য়ের বাবা স্থানীয় চমক টেইলার্সের পরিচালক।

নিহতের বাবা মলয় মজুমদার জানান, শুভ’য়ের মা পূর্ণিমা ও তাহার বোন পড়ালেখার জন্য সকালের দিকে বকাঝকা করে। শুভ সব সময় টিভির সামনে বসে থাকতো আর পাবজি খেলতো,শুভ পাবজি ও ফ্রি-ফায়ার গেমস খেলতো। কিন্তু তার মা পুর্নিমা মজুমদার তাকে মোবাইল ফোন দিতে চাইতো না।

তার মা ও বোন শুভ কে টিভি দেখতে নিষেধ করলে এক পর্যায়ে শুভ রাগা রাগি করে তার নিজ কক্ষে চলে যায়। এক ঘন্টা পর শুভ’র রুমের দরজা মা পূর্ণিমা মজুমদার বন্ধ দেখতে পেয়ে খুব ডাকাডাকি শুরু করে। শুভ মজুমদারের সাঁড়া শব্দ না পেয়ে স্থানীয় প্রতিবেশীদের আসার অনুরোধ করে শুভ’য়ের বোন।স্থানীয় প্রতিবেশীরা কুমিল্লা কোতয়ালী মডেল থানায় খবর দিলে কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির এস আই মিঠুন সরকারকে ঘটনাস্থলে যান। এ সময় নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে এসআই মিঠুন সরকার বলেন-শুভ’র রুমের দরজা বন্ধ ছিল, অনেক ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে দরজার ছিটকানি ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

ইউটিউবে আমরা...

 
anb24.nethttps://anb24.net
প্রকাশক ,মোহাম্মদ মাহামুদুল হাসান।,
আরও পড়ুন

ফেসবুকে আমরা

সর্বশেষ